Sign Up

Sign Up to our social questions and Answers Engine to ask questions, answer people’s questions, and connect with other people.

Sign In

Login to our social questions & Answers Engine to ask questions answer people’s questions & connect with other people.

Forgot Password

Lost your password? Please enter your email address. You will receive a link and will create a new password via email.

Please type your username.

Please type your E-Mail.

Please choose an appropriate title for the question so it can be answered easily.

Please choose the appropriate section so the question can be searched easily.

Please choose suitable Keywords Ex: question, poll.

Type the description thoroughly and in details.

Choose from here the video type.

Put Video ID here: https://www.youtube.com/watch?v=sdUUx5FdySs Ex: "sdUUx5FdySs".

Please briefly explain why you feel this answer should be reported.

আগুনে পুড়ে প্রাণ হারাল ৮ মাসের শিশু  

আগুনে পুড়ে প্রাণ হারাল ৮ মাসের শিশু  

আগুনে পুড়ে প্রাণ হারাল ৮ মাসের শিশু  

আগুনে পুড়ে প্রাণ হারাল ৮ মাসের শিশু  

সারাদেশ

ঝিনাইদহ প্রতিনিধি

2021-05-07
2021-05-07

ঝিনাইদহে আগুনে পুড়ে মারা গেছে আট মাস বয়সের একটি শিশু। সে সদর উপজেলার ভাদালে গ্রামের মো. ইব্রাহীমের মেয়ে তানিশা। শুক্রবার সকাল ১০টার দিকে আগুনের সূত্রপাত ঘটে।

ঝিনাইদহ জেলা দমকল বাহিনীর সহকারী পরিচালক শামীমুল ইসলাম জানান, ওই গ্রামের একটি বাড়িতে হঠাৎ আগুন ধরে যায়। মুহূর্তে আগুন ছড়িয়ে পড়ে। পুড়তে থাকে আসবাবপত্রসহ ঘরের টিনের চালা। 

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান তারা। পথে একটি ব্রিজ মেরামতের কাজ চলার কারণে পানিবাহী গাড়ি সময়মতো পৌঁছতে পারে না। পরবর্তীতে পাম্পবাহী অপর একটি গাড়ি সেখানে পৌঁছায়। গ্রামের পুকুর থেকে পানি নিয়ে প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন দমকল বাহিনীর সদস্যরা। ততক্ষণে সব কিছু পুড়ে গেছে। 

তিনি আরও জানান, আগুন নেভানোর পর দেখা যায় আট মাসের একটি শিশু দগ্ধ হয়ে ঘরের ভিতরেই মারা গেছে। 

ঘটনাস্থলে উপস্থিত ঝিনাইদহ ফায়ার স্টেশনের ডেপুটি স্টেশন অফিসার আব্দুর রউফ জানান, বিদ্যুতের শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত। ঘটনার সময় নিহত শিশুর মা পাপিয়া খাতুন ঘুমন্ত শিশুকে রেখে বাইরে কাজ করছিলেন। 

তিনি আরও জানান, অগ্নিকাণ্ডে একটি টিনের বাড়ি সম্পূর্ণ ভস্মীভূত হয়েছে। এতে অনেক টাকার মালামাল ক্ষতি হতে পারে বলে ধারণা করছেন এই কর্মকর্তা।

বাড়িতে বিদ্যুৎ লাইন নেওয়ার সময় সঠিকভাবে ওয়্যারিং না করার কারণে মার্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে বলে অভিযোগ করেছেন এলাকাবাসী।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন ঝিনাইদহ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুর রশীদ ও সংশ্লিষ্ট গান্না ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন মালিথা। 

© JUGANTOR.COM

‘.”

“.’

Related Posts

Leave a comment